হু মুভড মাই চিজ? (পেপারব্যাক)
হু মুভড মাই চিজ? (পেপারব্যাক)
৳ ১৬০   ৳ ১৪০
১২% ছাড়
Quantity  

তথ্য সাময়িকী সালতামামি – ২০২৩  অর্ডার করলে সাথে সালতামামি ২০২২ ফ্রি

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

১২ মাসের তথ্য সাময়িকী (জানুয়ারী – ডিসেম্বর, ২০২৩)  এখন ৬০% ছাড়ে

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

আসুন একটা গল্প শুনি, মন দিয়ে পড়ুন

গল্পটি ২ টি ইঁদুর এবং মানুষের মত দেখতে ২ জন খর্বাকৃতির গল্প। ২ জন ইঁদুরের নাম স্নিফ এবং স্কারি এবং বাকি ২ জনের নাম হ এবং হেম । এরা চারজনই কোন একটা গোলকধাঁধার মধ্যে জীবন কাটায়। প্রতিদিন সকাল সকাল ঘুম থেকে উঠেই গোলকধাঁধার মধ্যে দৌঁড়ে চিজ/ পনির খুঁজতে থাকে এবং পেলে তা দিয়ে জীবন ধারণ করে। তারা পনির খুঁজে পেতে অনেক কষ্ট করতো। সকালে ঘুম থেকে উঠে হ এবং হেম জগিং স্যুট এবং জুতা পরে নিত যাতে তাদের দৌঁড়ে পনির খুজঁতে কোন অসুবিধা না হয়। কিন্তু একদিন!! একদিন তারা ৪ জনই চিজ স্টেশন সি তে বিশাল পনিরের মজুদ পেলো। এমন চিজ দেখে তারা পাগল প্রায়। তাঁরা তাদের জুতা ছুড়ে ফেলে সেখানেই জীবন যাপন শুরু করলো। কোন চিন্তা ভাবনা ছাড়াই তাঁরা ধরে নিল তাদের বাকি জীবন এভাবেই চলে যাবে। হঠাৎ একদিন!! তাঁরা চিজ স্টেশন সি তে গিয়ে দেখলো সেখানে কোন পনির নেই। এটা দেখে হ এবং হেম পাগল এর মত অবস্থা। তাঁরা চিৎকার করে উঠলো, “না এমন হতে পারে না। এটা অন্যায়। আমাদের সাথে এটা হতে পারে না। ” অন্যদিকে স্নিফ এবং স্কারি এটা দেখে তাঁরা অন্য দিকে পনির খুজতে শুরু করলো। একদিন তাঁরা পেয়েও গেল চিজ স্টেশন এন এর দেখা যা চিজ স্টেশন সি এর চেয়ে বেশি। হ এবং হেম তাদের দুঃখ ভুলতে পারলো না। তাঁরা দিনের পর দিন অপেক্ষা করতে থাকলো। এদিকে ক্ষুদার্থ থাকায় এবং ডিপ্রেশনে তাদের শরীর খারাপ হতে থাকলো। তাঁরা ভয় পেতে থাকলো অন্য কোথাও গেলে যদি তাঁরা হারিয়ে যায়, তাঁরা যদি ভালো কিছু করতে না পারে? অনাগত ভবিষ্যৎ কেমন হবে তা নিয়ে অনিশ্চয়তায় তাঁরা তা গ্রহণ করতে রাজি ছিল না। একদিন হ চাইলো নতুন পনিরের খোঁজ করতে কিন্তু হেম কোনভাবেই তা হতে দিল না। বরং হ এর উপর রাগ দেখানো শুরু করলো। একদিন হ এর রাগ উপেক্ষা করে হেম আবার পনির খোঁজ করতে বের হল। অনেক কষ্টের পর সেও চিজ স্টেশন এন এর খোঁজ পেলো। এরমধ্যে অনেকবার হ কে রাজি করানোর ট্রাই করেও পারলো না।

এবার আপনাদের কাছে প্রশ্ন-

১) আপনি পরিবর্তন ভয় পান?

২) সবসময় কমফোর্ট জোনে থাকতে চান?

৩) অন্য পরিবেশে মানিয়ে নিতে পারেন না বা চান না?

৪) আপনার কি খারাপ সময় নিয়ে কোন চিন্তা থাকে না?

সবগুলো প্রশ্নের উত্তর যদি হ্যাঁ হয় তাহলে বইটি আপনার পড়া উচিৎ। হ্যাঁ, আমি “হু মুভড মাই চিজ” বইয়ের কথা বলছি। আপনি সামনে খুব বড় সমস্যায় পড়তে যাচ্ছেন কিংবা সমস্যার ভিতর দিয়ে যাচ্ছেন। এই বইটি/ গল্পটি মনোযোগ দিয়ে পড়লে আপনি বুঝতে পারবেন, আমাদের কেমন মানসিকতা নিয়ে চলা উচিৎ বা কী করা উচিৎ? এই বইটি পড়লে অযুহাত / ভেঙ্গে না পড়ে ঘুরে দাঁড়ানোর অনেক গুলো কারণ চোখে পড়তে শুরু করবে।

Title : হু মুভড মাই চিজ?
Author : ড. স্পেনসার জনসন
Translator : আব্দুল্লাহ আল মামুন
Publisher : অদম্য প্রকাশ
ISBN : 9789849492658
Edition : 1st Edition, 2021
Number of Pages : 56
Country : Bangladesh
Language : Bengali

ডঃ স্পেন্সার জনসন (২৪ নভেম্বর, ১৯৩৮ - ৩ জুলাই, ২০১৭) ছিলেন একজন আমেরিকান চিকিৎসক এবং লেখক, যিনি শিশুদের বইয়ের ভ্যালুটেলস সিরিজের জন্য পরিচিত, এবং তাঁর ১৯৯৮ সালের অনুপ্রেরণামূলক বই হু মুভড মাই চিজ?, যা নিউ ইয়র্ক টাইমস-এ পুনরাবৃত্ত হয়েছিল। বেস্টসেলার তালিকা, পাবলিশার্স উইকলি হার্ডকভার ননফিকশন তালিকায়। জনসন স্পেনসার জনসন পার্টনার্সের চেয়ারম্যান ছিলেন। দৃষ্টান্তের রাজা হিসাবে সঠিকভাবে পরিচিত, একজন বিশিষ্ট এবং সম্মানিত প্রেরণামূলক বক্তা, লেখক এবং ব্যবস্থাপনা পরামর্শদাতা। তার সবচেয়ে পরিচিত কাজের মধ্যে রয়েছে ভ্যালু টেলস সিরিজ, দ্য প্রেজেন্ট, প্যারাডক্সিকাল কমান্ডমেন্টস, দ্য ওয়ান মিনিট ম্যানেজার, "হ্যাঁ" বা "না": দ্য গাইড টু বেটার ডিসিশনস, এবং পিকস অ্যান্ড ভ্যালি। তার কাজগুলি জটিলতার সহজ সমাধানের জন্য জনপ্রিয়তা পেয়েছে। সমস্যা। তার ব্যবহারিক এবং সার্বজনীন নীতি সারা বিশ্বের পাঠকদের কাছ থেকে অনেক আগ্রহ অর্জন করেছে। দক্ষিণ ডাকোটাতে জন্মগ্রহণ করেন, স্পেন্সার নটরডেম হাই স্কুল থেকে স্নাতক হন এবং ইউনিভার্সিটি অফ সাউদার্ন ক্যালিফোর্নিয়া থেকে মনোবিজ্ঞানে বিএ করেন। তিনি রয়্যাল থেকে এমডি সম্পন্ন করেন। আয়ারল্যান্ডের কলেজ অফ সার্জনস। জনসন স্পেনসার জনসন পার্টনার্সের চেয়ারম্যানও।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]